ঢাকা রিজেন্সিতে ইলিশ উৎসব

আগস্ট – সেপ্টেম্বর মানেই বাঙালির প্লেটে ইলিশ । ইলিশের প্রতি বাঙালির দুর্বলতার কথা মাথায় রেখেই প্রতি বছরই ইলিশ উৎসবের আয়োজন করা হয় ঢাকার নামীদামী রেস্তোরাঁ গুলিতে। একই ভাবে চলতি বছরে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট আয়োজন করেছে ‘ইলিশ উৎসব ‘।

শহরের সব থেকে আকর্ষণীয় রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট “ গ্রিল অন দা স্কাইলাইন”-এ ০৮ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই উৎসব, ২১ সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত প্রতিদিন চলবে এটি। তবে অন্যান্য আউটলেটেও প্রয়োজনে এবং যদি অতিথিদের চাহিদা থাকে সেক্ষেত্রে পরিবেশন করা হবে বলে জানায় তারা।

উৎসবের মেন্যুর মধ্যে অন্যতম হল ইলিশ খিচুড়ি, ইলিশ পোলাও, ইলিশ ফ্রাই এবং সরষে ইলিশের সাথে নানাবিধ ফিউশন যা ঐতিহ্য ও স্বাদে একটি অতুলনীয় মোড় নিয়ে আসে। রয়েছে এক্সক্লুসিভ ইলিশের প্লাটার, যা ইলিশ প্রেমীদের অবস্মরণীয় অভিজ্ঞতা অর্জনে ভুমিকা রাখবে। এখানে প্রতিদিন অতিথিরা ইলিশের যেকোনো আইটেম বেছে নিতে পারবেন নিজের পছন্দে সকাল- দুপুর- রাত যেকোনো সময়। ইলিশপ্রেমীদের জন্য আকর্ষণীয় ও সুলভ মূল্য নির্ধারণ করা হয়েছে ইলিশের এই উৎসবে।

রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইন-এ পরিবারসহ সবুজের মাঝে বাঙ্গালিয়ানা পরিবেশে বাঙালি ঐতিহ্যের বাহক ইলিশের নানা পদের মেন্যু উপভোগ করার জন্য এই সময়টি চমৎকার।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img