কমলা হ্যারিসকে ঘরবন্দি মনে করেন ডোনাল্ড ট্রাম্প

উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র, সেপ্টেম্বর ৭, ২০২৪:

বহুল প্রত্যাশিত প্রেসিডেন্সিয়াল ডিবেটের আগে শুক্রবার নর্থ ক্যারোলিনায় ন্যাশনাল পুলিশ লিডারর্স এর এক অনুষ্ঠানে ভাষণ দেওয়ার সময় মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে উপহাস করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট এবং রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

“কমলা হ্যারিস বিতর্ক অনুশীলন করছেন, তিনি নিজেকে একটি ঘরে বন্দী করে রেখেছেন। তিনি অনেক কিছু শিখতে পেরেছেন। এদিকে বাইরে লোকেরা চিৎকার করছে : আমরা ট্রাম্পকে ভালোবাসি, এবং একারণে তিনি মনযোগ দিতে পারছেন না।”

ট্রাম্পের ডেমোক্র্যাটিক প্রতিদ্বন্দ্বী  হ্যারিস ফিলাডেলফিয়ায় ১০ সেপ্টেম্বর এবিসি নিউজ আয়োজিত আসন্ন বিতর্কের প্রস্তুতির জন্য পেনসিলভানিয়ার পিটসবার্গের ওমনি উইলিয়াম পেন হোটেলে বেশ কয়েকদিন অবস্থান করবেন বলে গণমাধ্যমগুলো জানায়।

প্রাক্তন রাষ্ট্রপতি আরও জোর দিয়েছেন যে মার্কিন যুক্তরাষ্ট্রে বর্তমান অপরাধের হার ‘যেকোনো সময়ের চেয়ে খারাপ’। অপরাধ বৃদ্ধির জন্য বাইডেন-হ্যারিস প্রশাসনকে দায়ী করেছেন তিনি।

“এফবিআই-এর অপরাধ প্রতিবেদনে আমেরিকার সবচেয়ে বিপজ্জনক যুদ্ধ অঞ্চল এবং গ্যাংল্যান্ড থেকে অপরাধের সংখ্যা অন্তর্ভুক্ত হয়নি। শিকাগো, ওকল্যান্ড, নিউ অরলিন্স, লস অ্যাঞ্জেলেস, সান ফ্রান্সিসকো এবং সান জোসে যেগুলো অন্তর্ভুক্ত করা হয়নি সেগুলো আমি আপনাদের বলব। প্রায় ৩০ শতাংশ বিচারব্যবস্থা তাদের অপরাধের পরিসংখ্যান রিপোর্ট করেনি।”

ট্রাম্প বলেন, কমলা হ্যারিস সান ফ্রান্সিসকো ধ্বংস করেছেন, ক্যালিফোর্নিয়া ধ্বংস করেছেন, এবং এখন পুরো আমেরিকাকে ধ্বংস করতে চাইছেন। আসলে তার ভাইস প্রেসিডেন্ট হওয়াই উচিত হয়নি।

“আমি মাথায় বুলেট খাই এবং আমি একটি হুমকি। না, না, সে গণতন্ত্রের জন্য হুমকি। এটা ভাবুন। কিন্তু তিনি কোনো ভোট পাননি, তিনি ১৪ মিলিয়ন ভোট পেয়েছেন। তিনি একটিও পাননি, শূন্য। তিনি ২২ জনের মধ্যে প্রথম একজন ছিলেন কারণ তিনি কোনো সমর্থন পাননি।”

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img