আর্থসামাজিক উন্নয়নে পলাশপুর বিজিবির মানবিক সহায়তা

সীমান্ত সুরক্ষার পাশাপাশি শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন কর্মসূচীর আওতায় পলাশপুর ব্যাটালিয়নের আওতাধীন শতাধিক অসহায়, হতদরিদ্র ব্যাক্তিদের মাঝে মানবিক সহায়তা বিতরণ করেছে বর্ডার গার্ড বিজিবির পলাশপুর ব্যাটালিয়ন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালের দিকে পলাশপুর জোন সদরে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন কমান্ডার লে. কর্ণেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ পিএসসি।

মানবিক সহায়তার অংশ হিসেবে আত্বকর্মসংস্থানের জন্য তিনজন নারীকে সেলাই মেশিন, গৃহ নির্মানের জন্য ২১ বান্ডিল ঢেউটিন, চিকিৎসার জন্য নগদ আর্থিক অনুদান, দুইটি পূজা মন্ডপে আর্থিক সহায়তা, শিক্ষা উপকরণ ক্রয়ের জন্য আর্থিক সহায়তা ছাড়াও অসহায় পিতার কন্যার বিয়ের উপহার সামগ্রী প্রদান করেন পলাশপুর জোন কমান্ডার লে. কর্ণেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ পিএসসি।

পলাশপুর জোন কমান্ডার লে. কর্ণেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ পিএসসি বলেন, সীমান্ত সুরক্ষার পাশাপাশি পার্বত্যাঞ্চলে শান্তি-সম্প্রীতি ও উন্নয়নে কাজ করে যাচ্ছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন। ভবিষ্যতেও বিজিবির এমন মানবিক কর্মকান্ডের ধারা অব্যহত থাকবে।

এসময় পলাশপুর জোনের সহকারী পরিচালক মোহা. দেলোয়ার হোসাইনসহ বিজিবি’র বিভিন্ন পদস্থ কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img