সিন্দুকছড়ি জোন কর্তৃক মানবতা ও সমাজ কল্যাণে বিশেষ সহায়তা প্রদান

পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে। জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই জোন।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ১৯ অক্টোবর সকালের দিকে গুইমারা রিজিয়নের সিন্দুকছড়ি জোন কর্তৃক জোনের দায়িত্বপূর্ণ এলাকার সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে বিভিন্ন ধরনের সহযোগিতা প্রদান করা হয়েছে।

এ সময়, শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য নগদ অর্থ প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক অনুদান, ঘর নির্মাণের জন্য ঢেউটিন, চিকিৎসার জন্য আর্থিক সহায়তা, গরিব দুঃস্থ মহিলাদের আত্মকর্ম সংস্থানের জন্য সেলাই মেশিন, শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে আর্থিক অনুদানসহ কৃষিপণ্য উৎপাদনে সহায়তার নিমিত্তে বিভিন্ন প্রকার সার প্রদান করা হয়।

সিন্দুকছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে বসবাসের পরামর্শ প্রদান করেন। এছাড়াও, তিনি এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই ধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এ সময়, সিন্দুকছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর মো. হাসান, তৈকর্মা হরি মন্দিরের সভাপতি পনেন্দ্র ত্রিপুরা, জনপ্রতিনিধি সহ সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img