মাটিরাঙ্গায় (৪০ বিজিবি) পলাশপুর জোন কর্তৃক বিভিন্ন মানবিক সহায়তা প্রদান

খাগড়াছড়ির মাটিরাঙ্গার সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি)’র জোন কমান্ডার কর্তৃক স্থানীয় গরীব ও দুঃস্থ বাঙ্গালী এবং পাহাড়ী পরিবারকে নগদ অর্থ ও টিন প্রদান করা হয়।

রোববার দুপুরের দিকে স্থানীয় গরীব ও দুঃস্থ বাঙ্গালী এবং পাহাড়ী পরিবারকে ১৫ বান টিন এবং নগদ ৬৬ হাজার টাকা আর্থিক অনুদানসহ সর্বমোট আনুমানিক ১লাখ৮৬হাজার টাকার অনুদান প্রদান করেন, পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) এর জোন কমান্ডার ও অধিনায়ক লেঃ কর্ণেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স।

এ সময়, পলাশপুর জোনের মেডিকেল অফিসার মেজর মো. সাবেরিজ্জামান, জোন স্টাফ অফিসার মোহা. দেলোয়ার হোসাইন, জুনিয়র কর্মকর্তাগণ, জোনের অন্যান্য পদবীর সদস্য এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) এর জোন কমান্ডার ও অধিনায়ক লেঃ কর্ণেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে আমরা শান্তি, সম্প্রীতি, উন্নয়ন ও সীমান্ত রক্ষার পাশাপাশি অসহায় মানুষদের সহায়তা দিয়ে আসছি। ভবিষ্যতেও এধারা অব্যাহত থাকবে।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img