প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন চবির আট শিক্ষার্থী

‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯’ এর জন্য চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বিভিন্ন অনুষদের আটজন শিক্ষার্থী।

গতকাল সোমবার (১ মে) বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের ইউজিসির রিসার্চ সাপোর্ট অ্যান্ড পাবলিকেশন ডিভিশনের পরিচালক ড. মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত অফিসিয়াল ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়।

ইউজিসির ওয়েবসাইটে প্রকাশিত ১৭৮ জনের মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়য়ের স্বর্ণপদকের জন্য মনোনীতরা হলেন: কলা ও মানববিদ্যা অনুষদের থেকে আরবি বিভাগের শিক্ষার্থী জহির ফুরকান (৩.৮৫),বিজ্ঞান অনুষদের বন ও পরিবেশবিজ্ঞান ইন্সটিটিউটের শিক্ষার্থী মোহাম্মদ নূর আলী (৩.৯৬),ইঞ্জিনিয়ারিং অনুষদের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ নেওয়াজ জামিল (৩.৮৪),সমাজবিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস (৩.৭২), এছাড়া আইন অনুষদের আইন বিভাগ থেকে উম্মে হাবিবা (৩.৭৪), ব্যবসায় প্রশাসন অনুষদের ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী তাসফিকা খানম (৩.৯২),মেরিন সায়েন্স অ্যান্ড ফিশারিজ অনুষদের সমুদ্রবিজ্ঞান বিভাগ থেকে রাইয়ান আহমেদ (৩.৮১) এবং জীববিজ্ঞান অনুষদের মৃত্তিকা বিজ্ঞান বিভাগ থেকে তাহসিনা শামস সাদিয়া (৩.৯৭)।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img