ইভ্যালির রাসেলের মুক্তির দাবিতে মানববন্ধন

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রীর মুক্তি চেয়ে আদালত প্রাঙ্গণে মানববন্ধন করেছেন ক্রেতা-বিক্রেতাদের একটি অংশ।  মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে অংশ নেওয়ারা বলেন, রাসেলের মুক্তি ছাড়া তাদের পণ্য ও টাকা ফেরত পাওয়ার কোন সম্ভাবনা নেই।  গ্রাহকরা রাসেলকে সময় দিয়েছেন, তাহলে আদালত কেন সময় দিচ্ছেন না।  তাই তারা আদালত প্রাঙ্গণে রাসেলের মুক্তির দাবিতে মানববন্ধন করছেন।

মানববন্ধনে উপস্থিত ইভ্যালির গ্রাহক আমিনুল ইসলাম জানান, আমি প্রায় ৭ লাখ টাকার পণ্য অর্ডার করেছিলাম।  এখনও আমি তিন লাখ টাকার পণ্য পাই।  রাসেলকে মুক্তি না দিলে তো তাও পাওয়ার সম্ভাবনা নেই।

আরেক গ্রাহক সালাউদ্দিন রাব্বী দিনেরখবরকে বলেন, আমি ২ লাখ টাকায় একটি মটর সাইকেল অর্ডার করেছিলাম। আমার মতো আরও অনেকেই এরকম পণ্য অর্ডার করেছে।  এখন আমরা গ্রাহকরা যেখানে রাসেলকে সময় দিচ্ছি, সেখানে আদালত কেন সময় দিবেন না!  রাসেলকে মুক্তি দিলে সব ঠিক হয়ে যাবে বলে আশা করেন অন্যান্যদের মতো এই গ্রাহক।

গত ১৬ সেপ্টেম্বর বিকালে রাসেলের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা শেষে তাদের গ্রেফতার করা হয়।  এর আগে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে আরিফ বাকের নামে একজন ভুক্তভোগী গুলশান থানায় ইভ্যালির সিইও মো: রাসেলের বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা করেন।  মামলায় অর্থ আত্মসাৎ ও ভয়ভীতি দেখানোর অভিযোগ করা হয়েছে।

উল্লেখ্য, অর্থ আত্মসাতের মামলায় ৩ দিনের রিমান্ড শেষে রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে আদালতে উপস্থিত করা হবে।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img