সাব রেজিস্ট্রি অফিসের মালামাল গেল অফিস সহকারীর ঘরে!

মিরসরাইয়ের জোরারগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের পুরাতন ভবনের একাংশের মূল্যবান সরকারি জিনিসপত্র খুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে অফিস সহকারী ফারুক ইসলামের বিরুদ্ধে।

জানা যায়, জোরারগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের নতুন ভবন নির্মাণের কাজ চলমান রয়েছে। এর মধ্যে পুরাতন ভবনের লোহার রড, জানালার গ্রিল ও টিনশেড বিক্রির উদ্দেশে দরপত্রের আহ্বান করে কর্তৃপক্ষ। কিন্তু নিয়মের তোয়াক্কা না করে বুধবার (৬ সেপ্টেম্বর) জন্মাষ্ঠমীর সরকারি ছুটির দিন অফিস সহকারী ফারুক ইসলাম ওই ভবনের লোহার রড, জানালার গ্রিল ও টিনশেড কেটে নিয়ে যায়।

সূত্র বলছে, জোরারগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের পুরাতন ভবনের একাংশের লোহার রড, জানালার গ্রিল ও টিনশেড কেটে অফিস থেকে ৫ কিলোমিটার দূরত্বে অবস্থিত ৮নং দূর্গাপুর ইউনিয়নের জনার্দ্দনপুর গ্রামের আশেক আহমেদের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। এ বাড়িটা ফারুক ইসলামের বাড়ি।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ সাব রেজিস্ট্রার শরীফুল ইসলাম বলেন, অফিসের পুরাতন ভবনের কিছু জিনিসপত্র খুলে অন্যত্র রাখা হয়েছে। চুরির ভয়ে মূলত এসব জিনিসপত্র সরিয়ে রাখা হয়েছে। অফিস সহকারী ফারুক ইসলাম এসব জিনিসপত্র খুলে নিয়ে গেছেন বলে তথ্য আছে- এ প্রশ্নের জবাবে শরীফুল ইসলাম বলেন, তিনি এসব খুলে নিয়ে গেছেন! আমি তো জানি না। কাল অফিসে গিয়ে খোঁজখবর নিব।

এদিকে অভিযোগের বিষয়ে ফারুক ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন বলে মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন করেন।

 

এসআর/আরকে

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img