জয়ের জন্য রাতে গেটাফের মুখোমুখি বার্সেলোনা

পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার ম্যাচে মাঠে নামছে বার্সেলোনা। তাদের প্রতিপক্ষ গেটাফে। ইএসএল বিতর্কের মাঝেও জয় পেতে মরিয়া বার্সা কোচ। ক্যাম্প ন্যুতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টা।

বার্সেলোনার পাড় ভক্তরা কঠিন সময় পাড় করছে। বড় বড় ক্লাবগুলোর ভক্তরা যখন রাস্তায় নেমে এসেছে। তখন ইএসএল থেকে এখনও নাম প্রত্যাহার করেনি কাতালানরা। রাস্তাও নামেননি।

ক্লাবের কর্তা ও সমর্থকদের চূড়ান্ত সিদ্ধানতই বাস্তবায়িত হবে। ‘মোর দ্যান এ ক্লাব’ এর ক্লাব প্রীতি নিয়ে তাই অনেকেই প্রশ্ন তুলছে। নানা সমালোচনার মাঝেই লা লিগায় গেটাফের বিপক্ষে মাঠে নামছে বার্সেলোনা।

কঠিন সময়ে নিজেদের শেষ ফাইনাল জয়ের স্মৃতিটা এখনো তরতাজা। কোপা দেল রে দিয়ে প্রায় দুই বছর পর কোনো শিরোপা ছুঁয়ে দেখেছিল লিওনেল মেসির দল। সেই জয়ের সুখস্মৃতি নিয়ে এবার গেটাফের বিপক্ষে নামছে বার্সেলোনা। এই ম্যাচে জয় পেলে পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার সুযোগ থাকায় বাড়তি চিন্তা রোনাল্ড কোম্যানের মধ্যে।

গেটাফের বিপক্ষে ম্যাচের আগে দলের আক্রমণ ভাগ নিয়ে চিন্তিত কোচ। আনসু ফাতি ও আঁতোয়ান গ্রিজম্যানকে পাচ্ছে না ইনজুরির জন্য। মার্টিন ব্রাথওয়েট পায়ের অ্যাঙ্কেলের ব্যথায় নামতে পারবেন না। তবে জেরার্ড পিকে, ক্লেম্যান ল্যাঙ্গেট ও রোনাল্ড আরাউজ়ো একাদশে ফিরতে পারেন এই ম্যাচ দিয়ে। তাই ফিট একাদশই পাচ্ছে কাতালানরা।

গেটাফের অবস্থা নাজুক। টানা হারে তারা অবস্থান করেছে টেবিলের তলানিতে। পরিসংখ্যান-শক্তিমত্তা কোনো কিছুতেই এগিয়ে নেই গেটাফে। তাই পরিষ্কার ফেবারিট বার্সেলোনা। তবে বার্সেলোনা পরেজেয় নয়। এই আশায় তারা জয়ের জন্য মাঠে নামতেই পারেন।

এন-কে

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img