ইন্দিরা গান্ধী হয়ে আসছেন কঙ্গনা রানাউত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত আর বিতর্ক যে একে অপরের সঙ্গী। তাকে ঘিরে কোনো না কোনো বিতর্ক লেগেই থাকে। গত কয়েক বছরে কঙ্গনা দর্শকদের তেমন কোনো চলচ্চিত্র উপহার দিতে না পারলেও, নানা কারণে সংবাদের শিরোনাম হয়েছেন।

কিছুদিন আগে কঙ্গনা ঘোষণা করেছিলেন তাকে নিয়ে পরবর্তী সিনেমাটি তৈরি হচ্ছে ইন্দিরা গান্ধীর ওপর। এরইমধ্যে তার প্রস্তুতিও শুরু করেছেন। কঙ্গনা বলেন, ‘এটি একটি পলিটিক্যাল ড্রামা। তবে এটা ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়।’

নতুন সিনেমার প্রস্তুতির একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে কঙ্গনা লিখেছেন-‘ছবির প্রতিটা চরিত্রই সুন্দর। একটা নতুন জার্নির শুরু। ইন্দিরা গান্ধী হয়ে ওঠার জন্য সঠিক চেহারা, মুখ পাওয়ার প্রস্তুতি শুরু হলো। যাতে অভিনেতাকে বিশ্বাসযোগ্য মনে হয়। তবে তার মতো হয়ে উঠতে সময় তো লাগবে।’

এ প্রসঙ্গে কঙ্গনা আরও জানান, চলচ্চিত্রটির চিত্রনাট্যের কাজ একেবারে শেষ পর্যায়ে। এই প্রজন্মের ছেলেমেয়েদের বর্তমান ভারতের আর্থ-সামাজিক অবস্থান বুঝতে সাহায্য করবে এই সিনেমা।

জানা গেছে, ১৯৭৫ সালে হওয়া জরুরি অবস্থা ও অপারেশন ব্লু স্টারের উপর নির্মিত ছবিটি পরিচালনা করবেন সাঁই কবীর। তবে এটা ইন্দিরা গান্ধীর বায়োপিক হবে না।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img