মডেলিংয়ে নতুন পথচলা প্রিমরোজ; শোবিজে যেতে চায় বহুদূর

শোবিজ জগতে একেবারেই নতুন পথচলা প্রিমরোজের। তবে, মেধা ও দৃঢ়তায় নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছে। স্বপ্ন আছে প্রতিষ্ঠিত অভিনেত্রী হওয়ার। নতুন প্রজন্মের প্রতিভাবান মডেল ও অভিনেত্রী হিসেবে কাজ করে যাচ্ছেন। শুরুটা ফেসবুকে কন্টেট তৈরীর মাধ্যমে হলেও এখন শোবিজ ক্যামেরার সামনে কাজ করছেন।

অভিনয়ে ক্যারিয়ার প্রতিষ্ঠা করার বিষয়ে প্রিমরোজ বলেন, ছোট বেলা থেকেই আমার ইচ্ছে ছিল মিডিয়াতে কাজ করবো। যখন টিভিতে নাটক সিনেমা দেখতাম তখন আমার মনে হতো আমি ও এভাবে অভিনয় করবো টিভির পর্দায় । মানুষ চিনবে আমাকে। আমারও আলাদা একটা পরিচয় হবে।

তবে এখানে কিভাবে নিজেকে গড়বো তার কোন পথ জানা ছিল না। যখন আমি এস.এস.সি পরিক্ষার্থী তখন যেন এ ইচ্ছে পূরণ করার পথ খুঁজে পেলাম।

বিভিন্ন ফেইসবুক পেইজে গ্রুমিং ক্লাসের বিভিন্ন পোস্ট দেখতাম। তখন আমার নিজের ফোন ছিল না আমার আম্মুর ফোন ব্যবহার করে অবসর সময়ে সেগুলো লক্ষ্য করতাম। তখন, আম্মুকেও জানাই আমার ইচ্ছা। আমার আম্মু আমাকে পুরো সহযোগিতা দিয়েছে।

তারপর আমি গ্রমিং ক্লাস করা শুরু করি । যদিও আমার ইচ্ছা অভিনয়ে নিজেকে প্রতিষ্ঠা করবো। আমি দুটোর প্রশিক্ষণ নিয়েছিলাম । আমার বাসা তখন মুন্সিগঞ্জের লৌহজং । আমি সেখান থেকে প্রতি সপ্তাহে শনি ও‌ রবিবার গুলশান এসে যেয়ে ক্লাস করতাম । আমার আম্মু আমাকে নিয়ে যেত।

ক্লাস শেষে বাসায় ফিরতাম আবার পরদিন এসে ক্লাস করতাম। এখন অনেকে বলতে পারে এটা করে কি লাভ? আমার কথা হচ্ছে এখানে লাভ লসের নতুন অবস্থায় কাজের প্রতি সবার একটা অন্যরকম আগ্রহ থাকে। এক্ষেত্রে আমারও আগ্রহ ছিল।

আর লাইট ক্যামেরার সামনে দাঁড়ালেই তো আর সব হয়ে যায় না, প্রত্যেকটা কাজেই প্রশিক্ষণ থাকলে সেই কাজ যখন আমি করবো তখন সেটা সহজ মনে হবে, আর যেহেতু আমি নতুন তাই এটা আমার আমার কাছে গুরুত্বপূর্ণ মনে হয়েছে । তবে আমি এখনো তেমন পর্যায় যেতে পারি নি কারণ এস এস সি পরীক্ষার পরপরই আবার কলেজে উঠে পড়ার চাপ ছিল প্রচুর। তবে আগামী দিনে কাজ করবো ইনশাআল্লাহ।

নতুন হিসেবে শোবিজে পথচলায় কি ধরণের প্রতিবন্ধকতার সম্মুখীন হয়েছেন – এমনটি জানতে চাইলে তিনি বলেন, নতুন পথচলায় অনেকেই নানা ধরণের প্রতিবন্ধকতার সম্মুখীন হয়। একই ভাবে আমিও তার শিকার। তবে, আলহামদুলিল্লাহ যে আমার পরিবার আমার পাশে ছিল।

অনেকের তো পরিবারের দিক থেকে অনেক সমস্যা হয়। সেদিক থেকে আশা করি ভালোই আছি। তবে প্রতিবেশী, স্কুল ক্লাসমেট, আত্বীয় অনেক এ অনেক কথা শুনিয়েছে। এবং আম্মুকে আজেবাজে কথা বলে বুঝানোর চেষ্টা করতো ।

ক্লাসমেটরা খোঁচা মেরে কথা বলতো তাদের ফ্রেন্ডসদেরকে কটু বাক্যে কথা বলতো কিন্তু ইঙ্গিত করতো আমায় । আমার বেস্ট ফ্রেন্ডের কাছে ও আজেবাজে কথা বলার চেষ্টা করতো। তবে আমার বেস্ট ফ্রেন্ড সবসময় আমার পাশে ছিল এবং আছে ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

মাঝে মাঝে খারাপ লাগতো এই সমস্ত ব্যাপার কিন্তু এখন আর এগুলো মাথায় নেই না। কারণ তারা আমার ঘরের কেউ না তারা যা খুশি বলবেই তাদের কাজই এটা । বড় কথা হলো আমার পরিবার আমার বন্ধুরা পাশে আছে সাপোর্ট করতেছে এটাই অনেক কিছু । ইনশাআল্লাহ ভালো কিছু করবো আগামী দিনে।

কাজের বিষয়ে জানতে চাইলে প্রিমরোজ বলেন, আমি তো আগেই বলেছি যে আমি তেমন কোন কাজ করিনি তবে একবারেই যে করিনি এটা বললে ভুল হবে হ্যা করেছি ফেইসবুক কন্টেন্ট , মিউজিক ভিডিও, ইউটিউব শর্টফিল্ম ।

আর এখনকার দিনে এগুলো দিয়ে টিভির পর্দায় কাজ করা খুব কঠিন। এগুলো কে কাজ বলে গণ্য করতে নারাজ হন ডিরেক্টররা। কিন্তু, তাদের কাছে শুরুতে যখন টিভির পর্দায় কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করা হয় তখন তারাই বলে নতুন অবস্থায় টিভির পর্দায় কাজ করতে পারবে না ইউটিউব এর কাজ করো ধীরে ধীরে বড় পর্দায় কাজ করতে পারবে।

এক্ষেত্রে আমি আমার কাজের জন্য তাদের এ কথার দোষ ধরছি তা কিন্তু নয়। আমার কাছে মনে হয়েছে যে অভিনয় কেমন সেটা জানতে ও একটা ডকুমেন্ট লাগে সেই চিন্তা ধারায় আমি কিছু কাজ করেছি । তবে সেগুলোর আমার নিজের কাছেই ভালো লাগেনি সত্যি বলতে, তাই সেগুলো আমি কোথায় শেয়ার করি না।

তবে আগামী দিনে ভালো কিছু করবো ইনশাআল্লাহ সবাই আমার পাশে থাকবেন দোয়া করবেন।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img