এবার লেডি সিংহামের লুকে ধরা দিলেন দীপিকা

রোহিত শেঠির কপ ইউনিভার্সে দীপিকা থাকছেন সে খবর পুরনো। নতুন খবর হলো লেডি সিংহাম হিসেবে দীপিকার লুক প্রকাশ হয়েছে। সিংহাম অ্যাগেইন নামের সিনেমায় দীপিকার চরিত্রের নাম হতে যাচ্ছে শক্তি শেঠি। আনুষ্ঠানিকভাবে কোনো সূত্র থেকে নিশ্চিত করা না হলেও বেশকিছু গণমাধ্যম বলছে সিনেমায় তাকে অজয় দেবগন তথা বাজিরাও সিংহামের বোনের চরিত্রে দেখা যাবে। এরই মধ্যে তার সিনেমার লুক তিনি নিজেই প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে।

সিনেমার এ লুকে তাকে সন্ত্রাসীর কপালে পিস্তল ধরে থাকতে দেখা যায়। কপালে রক্ত কিন্তু দীপিকার মুখে ছিল আমুদে হাসি। সেটা দেখে মনে হচ্ছে অনেকটাই ভালেরাও সিংহামের রণবীর সিংয়ের মতো চরিত্র হতে পারে তার।

দীপিকার লুক শেয়ার করে রোহিত শেঠি লিখেছেন, ‘‌নারী যেমন সীতার রূপ তেমনি দুর্গারও। আপনাদের পরিচয় করিয়ে দিচ্ছি আমাদের কপ ইউনিভার্সের সবচেয়ে হিংস্র ও নিষ্ঠুর অফিসারের সঙ্গে। শক্তি শেঠি আমার লেডি সিংহাম দীপিকা পাড়ুকোন।’

রোহিতের কপ ইউনিভার্সে দীপিকার সংযুক্তি ২০২২ সালেই জানানো হয়েছিল। কারেন্ট লাগা রে গানে দীপিকা হেঁটেছিলেন লেডি সিংহাম রূপে। সার্কাসের গানে দীপিকার উপস্থিতি ছিল। সার্কাসের একটি ইভেন্টে দীপিকার দিকে ইশারা করে রোহিত বলেছিলেন, ‘‌প্রতিবার আমাকে জিজ্ঞেস করা হয় লেডি সিংহাম কবে আসবে। এই তো আমার কপ ইউনিভার্সের লেডি সিংহাম। আমরা আগামী বছর কাজ করব এটা নিয়ে।’

সিংহাম অ্যাগেইন হতে যাচ্ছে সিংহাম সিরিজের তৃতীয় ও কপ ইউনিভার্সের পঞ্চম সিনেমা। এর আগে তিনি নির্মাণ করেছেন সিংহাম (২০১১), সিংহাম রিটার্নস (২০১৪), সিম্বা (২০১৮) ও সূর্যবংশী (২০২১)। সিংহাম অ্যাগেইনে বেশ বড় কাস্টিং করেছেন রোহিত। অজয়, কারিনা, অক্ষয় রণবীরের পাশাপাশি আছেন জ্যাকি ও টাইগার শ্রফ, অর্জুন কাপুর ও শ্বেতা তিওয়ারি। সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে। পাশাপাশি টিভি সিরিজেও আলাদা কপ ইউনিভার্স তৈরি করছেন তিনি। ইন্ডিয়ান পুলিশ ফোর্স নামে এ সিরিজের তিন লিড কাস্ট বিবেক ওবেরয়, শিল্পা শেঠি ও সিদ্ধার্থ মালহোত্রা।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img