হারানো শিশু ওহি কে তার পরিবারে নিকট হস্তান্তর করেন মাটিরাঙ্গার ইউএনও

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ৫ বছর বয়সী ওহি নামের একটি মেয়ে হারিয়ে যাওয়ার পর তাকে তার স্বজনদের কাছে ফিরিয়ে দেয়ার ব্যাবস্থা করলেন উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

বুধবার সকাল ১০ টার দিকে ওহি (৫) নামক একটি মেয়েকে রাস্তায় পায় দুই মোটরসাইকেল চালক। চালকদ্বয় মাটিরাঙ্গা বাজারের বিভিন্ন স্থানে তার স্বজনদের খোঁজাখোজির পর তার পরিবারের সন্ধান না পেয়ে নিরুপায় হয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মেয়েটিকে নিয়ে হাজির হন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী মেয়েটিকে তার পরিচয় জিজ্ঞেস করলে সে বলে তার নাম ওহি, বাড়ি মাটিরাঙ্গা, পিতার নাম হাসান, মাতার নাম সালমা। তার বাবা মজার দোকান করেন বলে সে জানায়। পরবর্তীতে মেয়েটির পরিবারের সন্ধানের জন্য মাটিরাঙ্গার ইউএনও‘র নির্দেশক্রমে মাটিরাঙ্গা সমাজসেবা অফিসেরের মাধ্যমে মাইকিং করতে বলা হয়। মাইকিং করার পর তার পরিবাররে সদস্যরা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আসেন এবং মেয়েটিকে খুঁজে পেয়ে এহেন মানবিকতার জন্য উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উপজেলা নির্বাহী অফিসার মেয়েটিকে নতুন কাপড় কিনে দিয়ে তার পরিবারের নিকট হস্তান্তর করেন।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img