মাটিরাঙ্গায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

দেশব্যাপী বিএনপি-জামাত কর্তৃক অগ্নি-সন্ত্রাস, ভাঙ্গচুর নৈরাজ্য ও দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে মাটিরাঙ্গা উপজেলা ও পৌরশাখার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০জুলাই) বিকাল ৫ঘটিকায় বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মাটিরাঙ্গা পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে শেষ।হয়।

একই সময়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনাসভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: কামরুল ইসলাম, পৌর যুবলীগের লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: তসলিম উদ্দিন রুবেল, মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য দেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা বলেন, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে দেশের মধ্যে সন্ত্রাস, নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাস শুরু করেছে। বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে। যারা দেশের সম্পদ নষ্ট করবে জনসাধারণকে সাথে নিয়ে রাজপথে তাদের এ ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।

এ সময়, মাটিরাঙ্গা উপজেলা এবং পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img