জেলা ছাত্রলীগ সভাপতি তপুর জন্মদিনে দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুর জন্মদিন এবং তার মমতাময়ী মাতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

শনিবার (২৯ জুলাই) বিকালে চবি কেন্দ্রীয় জামে মসজিদে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাইমুল হাসান রকিবের সার্বিক সহযোগিতায় ও হাটহাজারী উপজেলা ছাত্রলীগের দক্ষ সংগঠক, ছাত্রনেতা মো: মঈনুল ইসলাম সানির উদ্বেগে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় তানভীর হোসেন চৌধুরী তপুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাইমুল হাসান রকিব বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সুস্থ ধারার রাজনীতির জন্য সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তপু ভাইয়ের নেতৃত্বে উত্তরের সবকটি ইউনিট অনেক গোছানো ইউনিটে পরিণত হয়েছে। আজ তপু ভাইয়ের জন্মদিন ও তার মমতাময়ী মাতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছি। আমরা আমাদের নেতার সুখে-দুঃখে সবসময় তার সাথে আছি।

এ দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা ছাত্রলীগের দক্ষ সংগঠক সিজানুর রহমান, ছাত্রলীগ নেতা নিলয়, রিদওয়ান, মেহেদী, রায়হান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী রিয়াদ, সিয়াম, সাকিব, সৈকতসহ অনেকে।

এছাড়া সন্ধীপের সরকারি হাজী এ.বি কলেজ ছাত্রলীগের আয়োজনেও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুর জন্মদিন উপলক্ষে মুছাপুর ৩ নং ওয়ার্ড়ের নিজাম উদ্দিন হাজী জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় এবি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ নাঈম খান ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান তাদের নেতার দীর্ঘায়ু কামনা করেন।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img