আনোয়ারায় জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠদের পুরস্কার বিতরণ

আনোয়ারায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেষ্ট শ্রেণি শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এবং শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কার দেওয়া হয়েছে।

মঙ্গলবার(২৫ জুলাই) দুপুরে উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. ইশতিয়াক ইমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।

একাডেমিক সুপার ভাইজার নাজমুল উলার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন, আনোয়ারা সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রিদুওয়ানুল হক, পশ্চিমচাল কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবুল কাশেম, চারপীর আউলিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ কাজী আবদুল হান্নান ও প্রধান শিক্ষক আবুল কালাম প্রমুখ।

অনুষ্ঠানে জাতীয় শিক্ষা সপ্তাহে উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল) খাসখামা বালিকা উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ঠ অধ্যক্ষ (মাদ্রাসা) অধ্যক্ষ কাজী আবদুল হান্নান, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) পশ্চিম চাল ইসলামীয়া কামিল মাদ্রাসা, শ্রেষ্ঠ কলেজ আনোয়ারা সরকারী কলেজ, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) অধ্যক্ষ মুহাম্মদ রিদওয়ানুল হক, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (স্কুল) জিনপ্রিয় বড়–য়া, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান(কারিগরি)সুধীর চক্রবর্তী ও শ্রেষ্ট শ্রেণি শিক্ষক(কলেজ)মুহাম্মদ নুরুল ইসলাম, শ্রেণি শিক্ষক (মাদ্রাসা) মুহাম্মদ মঈনুদ্দিন ও শ্রেণি শিক্ষক(স্কুল) বরুমচড়া শহীদ বশরুজ্জমান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. মোরশেদ হোসেনের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এছাড়া রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, উচ্চাঙ্গ সংগীত, লোক সংগীত, জারি গান (দলভিত্তিক), উচ্চাঙ্গ নৃত্য, লোকনৃত্য, ইংরেজি রচনা ও ইংরজি বক্তৃতা এবং হামদ ও নাত প্রতিযোগিতায় প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থানে সেরাদের পুরস্কার দেওয়া হয়।

অন্যান্য ক্যাটাগরির মধ্যে বিএনসিসি, রোভার, স্কাউট, গার্ল গাইডস, রেঞ্জার প্রতিযোগিতা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হিসেবে নির্বাচিতদের পুরস্কার দেওয়া হয়।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img