চট্টগ্রামের তরুণ সাংবাদিক মোঃ ওয়াহিদুল হক মিরাজ’র শুভ জন্মদিন

জাতীয় দৈনিক দিনের খবর পত্রিকার বার্তা-সম্পাদক ওয়াহিদুল হক মিরাজের এর জন্মদিন আজ (শনিবার, ০৯ জুলাই)। মিরাজের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সহকর্মী, বন্ধুমহল ও স্বজনরা।

চট্টগ্রামের জনপ্রিয় সাপ্তাহিক ‘নিউজ ভিশন’ পত্রিকায় যোগদানের মধ্য দিয়ে মিরাজের সাংবাদিকতা শুরু হয়। পরে তিনি ‘সিলেট মিরর’ও ইউকেবিডি নিউজ’সহ চট্টগ্রামের বেশ কয়েকটি স্থানীয় জনপ্রিয় অনলাইন পোর্টালে সুনামের সাথে কাজ করেছেন।

সাংবাদিক ওয়াহিদুল হক মিরাজের শুভাকাঙ্খীরা বলেন, কোনো জনপদের চিন্তাধারার প্রতিনিধি, কণ্ঠস্বর, বিবেকের অনুশাসন হিসেবে কবি, শিল্পী, সাহিত্যিক, সাংবাদিক সৃজনশীল প্রতিটি মানুষই ভূমিকা রাখেন। তেমনি একজন সাহসী তরুণ সাংবাদিক মোঃ ওয়াহিদুল হক মিরাজ। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা। অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা। তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। যিনি সত্যর সন্ধানে রত নির্ভীক সাংবাদিক, জীবনে সুখ বিলাস লোভে মোহ ত্যাগের প্রতীক। সহজ সরল জীবন ও অন্যায়ের বিরুদ্ধে জিহাদি। অপরাধ মুক্ত সমাজ প্রতিষ্ঠার অপ্রতিদন্ধি। অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রিয় প্রতিবাদী লেখক ও সাংবাদিক সকলের প্রিয় ব্যাক্তি মোঃ ওয়াহিদুল হক মিরাজ।

চট্টগ্রামের তরুণ সাংবাদিক মোঃ ওয়াহিদুল হক মিরাজ’র শুভ জন্মদিনবর্তমানে তিনি চট্টগ্রামের প্রথম অনলাইন নিউজ পোর্টাল সিটিজিনিউজ ডটকমের সহ সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও তিনি পত্রিকার পাশাপাশি ত্রয় মাসিক জনপ্রিয় ‘ক্লিক ম্যাগাজিন এর সহকারী সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন।

মোঃ ওয়াহিদুল হক মিরাজ জানান, জন্মদিন উপলক্ষে সহকর্মী, বন্ধুমহল ও স্বজনরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আজকের এই দিনে সে সকলের কাছে দোয়া আশাবাদী। যাতে করে তার বাকিটা জীবন সকলের মাঝে সত্যতার সাথে বেচে থাকতে পারেন। তার এই জন্মদিনে “ দৈনিক দিনের খবর ” পরিবারের পক্ষ থেকে রইলো অফুরন্ত শুভেচ্ছা ও ভালোবাসা।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img