মাটিরাঙ্গার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্যশস্য বিতরণ

পবিত্র ইদুল আজহাকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রীর ইদ উপহার হিসেবে মাটিরাঙ্গার ১২৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে খাদ্যশষ্য বিতরন করা হয়েছে।

সোমবার (২৬ জুন) সকালের দিকে বরাদ্ধ পাওয়া প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে বরাদ্ধ (ডিও) তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এসময়, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) নুসরাত ফাতেমা চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইশতিয়াক আহম্মদ, উপ-সহকারী প্রকৌশলী মো. রুহুল আমিন, তাইন্দং ইউপি চেয়ারম্যান মো. পেয়ার আহম্মদ মজুমদার, বেলছড়ি ইউপি চেয়ারম্যান মো. রহমত উল্ল্যাহ ও বড়নাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ প্রমুখ উপস্থিত ছিলেন।

বর্তমান সরকার ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে সবসময় আন্তরিক মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, ঈদের আগে মাননীয় প্রধানমন্ত্রীর এমন উপহার তারই বহি:প্রকাশ।

দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরের ত্রাণ ভান্ডার থেকে খাগড়াছড়ি জেলা প্রশাসকের অনুকূলে ৮০০ মেট্রিকটন খাদ্যশস্য (চাল) বরাদ্দ প্রদান করা হয়। প্রাপ্ত বরাদ্ধ হতে খাগড়াছড়ির জেলা প্রশাসক মাটিরাঙ্গা উপজেলায় ৯০ মেট্রিকটন খাদ্যশস্য উপ-বরাদ্দ প্রদান করেন।

মাটিরাঙ্গার ৪টি প্রতিষ্ঠানে ১.৫ মেট্রিক টন, ৪৩ টি প্রতিষ্ঠানে ১মেট্রিক টন এবং ৮২ টি প্রতিষ্ঠানে ০.৫ মেট্রিক টন করে খাদ্যশষ্য প্রদান করা হয়। এর মধ্যে মসজিদ ৬০ টি, মন্দির ও ক্যায়াং ৩৯টি, মাদ্রাসা ও এতিমখানা ৩০টি সহ সর্বমোট ১২৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এসব বরাদ্দ প্রদান করা হয়।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img