ফলাফল যাই হোক মেনে নেব : খায়ের আবদুল্লাহ

ফলাফল যাই হোক মেনে নেওয়ার কথা জানিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত।

তিনি বলেন, আমি খুবই আনন্দিত যে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে এসেছেন। এটা দেখে ভালো লাগছে। এভাবে ভোট চললে আমি অবশ্যই জয়ী হব।

আজ সোমবার (১২ জুন) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর বরিশাল কলেজ কেন্দ্রে ভোট প্রদান শেষে এসব কথা বলেন খোকন সেরনিয়াবাত।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, নির্বাচনে ভোটারদের উপস্থিতি সন্তোষজনক।

নির্বাচিত না হলে বরিশালবাসীর পাশে থাকবেন কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অবশ্যই বরিশালবাসীর পাশে থাকব। এ বরিশাল এসেছি আর যাব না।

বেশ কিছু কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনার বিষয়ে জানতে চাইলে খোকন বলেন, আমি আমার কর্মীদের অবশ্যই বলব তারা যাতে সংযত থাকেন। অনেক কাউন্সিলরদের মধ্যেই বিরোধ আছে। তাদের নিজেদের ভেতরেই কোন্দল রয়েছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীকে বলব তারা যেন শান্তি বজায় রাখেন।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে শান্তিপূর্ণভাবে শুরু হয়েছে ভোট গ্রহণ। সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি কক্ষে ২ লাখ ৭৪ হাজার ২৯৮ জন ভোটার ভোট প্রয়োগ করবেন।

নির্বাচন কমিশনের তথ্যানুযায়ী, বরিশাল সিটিতে মোট ভোটার ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৩৮ হাজার ৮০৯ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৩৭ হাজার ৪৮৯ জন। এই সিটিতে ৩০টি সাধারণ ও ১০টি সংরক্ষিত ওয়ার্ড আছে। মোট ভোটকেন্দ্র ১২৬টি, মোট ভোটকক্ষ ৮৯৪টি সবগুলোতেই সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত আছে।

বরিশাল সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির জানান, নির্বাচনে ৮৯৪টি ভোট কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। প্রতিটি ভোট কক্ষে একটি করে ও প্রতিটি কেন্দ্রের প্রবেশ পথে দুটি করে ক্যামেরা স্থাপন করা হয়েছে। এতে মোট ১ হাজার ১৪৬টি ক্যামেরা বসানো হয়েছে। ১২৬টি কেন্দ্রের সবগুলোতেই প্রায় ১২শ সিসি টিভি ক্যামেরা বসানো হয়েছে।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img