প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মাটিরাঙ্গায় বিক্ষোভ ও সমাবেশ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মাটিরাঙ্গায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ।

সোমবার (২২ মে) বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের যৌথ উদ্যেগে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল টি বের হয়ে মাটিরাঙ্গা পৌর শহর প্রদক্ষিণ করে।

বিক্ষোভ শেষে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস হুমায়ুন মোরশেদ খানের সভপতিত্বে অনুষ্ঠানে
মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাকে অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তিনি বলেন, দেশবিরোধী যে কোনো ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ রাজপথে প্রস্তুত আছে ষড়যন্ত্রকারীদের রাজপথেই জবাব দেওয়া হবে বলে জানান তিনিনি।

অনুষ্ঠানে, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন রশিদ ফরাজী সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

প্রসঙ্গত, গতকাল রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁন কর্তৃক প্রকাশ্য জনসভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি কে প্রাণনাশের হুমকি দেয়া হয়।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img