দুর্দান্ত শতকে বাংলাদেশকে জিতিয়ে যা বললেন শান্ত

আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ৩২০ রানের লক্ষ্য টপকিয়ে রেকর্ড জয় পেয়েছে বাংলাদেশ। এই ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়ে দলকে জিতিয়ে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন ব্যাটার নাজমুল হোসেন শান্ত। এটি তার প্রথম ওয়ানডে শতক।

প্রথম সেঞ্চুরির পর ম্যাচ জয়ের পর ইংল্যান্ডের চেমসফোর্ডে ম্যাচপরবর্তী সংবাদ সম্মেলনে শান্ত জানান, আমার সত্যিই খুবই ভালো লাগছে। এটা দারুণ ছিল। আমার মনে হয় হৃদয় বেশ ভালো ব্যাটিং করেছে। আমাকে সাহায্য করার মানসিকতা ছিল তার। এই আবহাওয়া খুবই ঠাণ্ডা, যা আমাদের জন্য খুবই কঠিন কন্ডিশন। আমরা শুধু আমাদের খেলায় মনোযোগ দিয়েছি।

তিনি বলেন, দর্শকদের ধন্যবাদ। আমার মনে হয়নি, আমরা দেশের বাইরে খেলতে এসেছি। আশা করি তারা আমাদের পরবর্তী খেলাতেও সমর্থন দিতে আসবে। শেষ ম্যাচেও আমরা ধারাবাহিকতা ধরে রাখার জন্যই খেলব।

দ্বিতীয় ওয়ানডেতে আয়ারল্যান্ড টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেট হারিয়ে ৩১৯ রানের বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশর জন্য। জবাবে তিন বল হাতে রেখে ৩ উইকেটে জয় তুলে নেয় তামিমের দল। ৯৩ বলে ১১৭ রানের দুর্দান্ত শতক হাঁকান শান্ত, যা তার ক্যারিয়ারের প্রথম ওয়ানডে শতক। এ ছাড়া তাওহিদ হৃদয় ৫৮ বলে ৬৮ রানের কার্যকরী ইনিংস খেলেছেন। আর মুশফিক করেছেন ২৮ বলে ৩৬ রান।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img