জিতের প্রশংসায় পঞ্চমুখ সৃজিত

টলিউড সুপারস্টার জিৎকে প্রশংসায় ভাসালেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সম্প্রতি ঈদে মুক্তি পেয়েছে জিতের‘চেঙ্গিজ’। যে সিনেমা নিয়ে জিৎ-অনুরাগীদের শোরগোলের শেষ নেই। বক্সঅফিসেও দুর্দান্ত সাড়া পাচ্ছে সিনেমাটি। তবে সিনেমার চিত্রনাট্য নিয়ে খানিক কাটাছেঁড়া চললেও ভাল ব্যবসার জন্য সিনে বিশেষজ্ঞরা জিতের প্রশংসায় পঞ্চমুখ। এবার ‘চেঙ্গিজ’ জিতের পিঠ চাপড়ে দিলেন সৃজিত মুখোপাধ্যায়।

এই প্রথমবার বাংলা কোনও সিনেমা একই দিনে হিন্দি ভাষায় গোটা ভারতে মুক্তি পেয়েছে। নীরজ পাণ্ডের গল্প অবলম্বনেই প্রথমবার বলিউডে পা রাখলেন জিৎ। বলিউডের কোনও ডাকসাইটে প্রযোজনা সংস্থার ব্যানারে নয়, বরং একাই করে দেখালেন এই কেরামতি। সূত্রের খবর অনুসারে, মাত্র ৩ দিনে ১ কোটি টাকার ব্যবসার পর ৫ দিনে ৩ কোটি ব্যবসার দিকে এগোচ্ছে ‘চেঙ্গিজ’। উপরন্তু ওই একই দিনে সালমান খানের বিগ বাজেট সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ মুক্তি পেয়েছে। ফলে বক্সঅফিসে যে দুই বলয়েই কড়া প্রতিযোগিতার মুখে পড়তে হয়েছে, তা বলাই বাহুল্য। তবে টলিউডের নীরিখে আয় মন্দ নয়। এবার জিতের সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করলেন সৃজিত মুখোপাধ্যায়।

সৃজিত বললেন, “সিনেমা সম্পর্কে নিজের দৃঢ় প্রত্যয় বজায় রাখতে কিংবা জাতীয় স্তরে বড় স্বপ্ন দেখতে হলে, অনেক কিছুর প্রয়োজন হয়। বাংলায় মশালা ফিল্মের পুনঃপ্রতিষ্ঠার ক্ষেত্রে চেঙ্গিজ খুব গুরুত্বপূর্ণ পদক্ষেপ। সাহসী পদক্ষেপ করে ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়ার জন্য জিৎকে কুর্নিশ।”

সৃজিতের এমন প্রশংসা নজর এড়ায়নি জিতের। পাল্টা টুইটে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালককে ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা।

টলিউডে স্বয়ংশম্ভুর মতো একাই কাজ করে চলেছেন জিৎ। কোনওরকম রাজনীতি কিংবা সমালোচনায় নেই। খুব একটা লাইম লাইটে থাকাও তার পছন্দ না। দর্শকদের বিনোদনের জন্য একের পর এক মাশালা ফিল্ম উপহার দিয়ে চলেছেন নিজস্ব স্টাইলে। এবার কলকাতার গণ্ডি ছড়িয়ে জিতের ম্যাজিক ছড়িয়ে গেল গোটা ভারতে।

 

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img