বিএনপি-জামাত ছিল লুটপাটে ব্যস্ত: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, ‘বিএনপি-জামাত জোট সরকারের আমলে তাঁরা লুটপাটে ব্যস্ত ছিল আর আওয়ামী লীগ সরকারের আমলে শেখ হাসিনা দেশকে বিশ্বের দরবারে এগিয়ে নেওয়ার জন্য ব্যস্ত। দেশের মানুষ এখন বুঝে গেছে কারা দেশের জন্য কাজ করে।’

আজ শনিবার দুপুরে চট্টগ্রামের আনোয়ারায় মা-শিশু জেনারেল হাসপাতাল উদ্বোধন ও উপজেলার বারখাইন ইউনিয়নের বিভিন্ন সড়ক নির্মাণের কাজ উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

ভূমিমন্ত্রী বলেন, ‘গত ১৪ বছরে আনোয়ারা ও কর্ণফুলীতে আওয়ামী লীগ সরকার যে পরিমাণ উন্নয়নকাজ করেছে তা ইতিহাস হয়ে থাকবে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও জয়ী করবে।’

এ সময় উপস্থিত ছিলেন—আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এস. এম আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম. এ মান্নান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রশীদ, মা-শিশু জেনারেল হাসপাতালের স্বত্বাধিকারী ও বারশতের চেয়ারম্যান এম. এ কাইয়ূম শাহ্ প্রমুখ।

অনুষ্ঠানে ভূমিমন্ত্রী বারখাইন ইউনিয়নে ১ কোটি ৫৫ লাখ টাকা ব্যয়ে বারখাইন মানিকচন্দ্র সড়ক, ১ কোটি ৩ লাখ টাকা ব্যয়ে তৈলারদ্বীপ বাদামতল সড়ক উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img