অসাধু ব্যবসায়ীদের উসকানি দিচ্ছে বিএনপি: তথ্যমন্ত্রী

রমজানের আগে অসাধু ব্যবসায়ীদের দ্রব্যমূল্য বাড়ানোর জন্য উসকানি দিচ্ছে বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে ফরাসি রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী।

‘সামনে রমজান, অথচ সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের চেয়ে হামলা-মামলায় ব্যস্ত, এ মন্তব্য নিয়ে জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি আগে থেকে রমজানে দ্রব্যমূল্য বাড়বে বলার উদ্দেশ্য কী? এখনো তো রমজান আসেনি। রমজান আসতে একমাস বাকি। তার আগে দ্রব্যমূল্য বাড়বে বলার উদ্দেশ্য হচ্ছে দ্রব্যমূল্য বাড়ানোর জন্য উৎসাহ দেওয়া। অসৎ ব্যবসায়ী-মজুতদারদের উৎসাহ দেওয়া যে তোমরা দাম বাড়াও, বিএনপি তোমাদের সঙ্গে আছে, থাকবে।

পাল্টা কর্মসূচি দেওয়া আওয়ামী লীগের দৈন্যতা বলে বিএনপির স্থায়ী কমিটির এক সদস্য মন্তব্য করেছেন। এ বিষয়ে জানতে চাইলে ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ রাজপথের দল। আমাদের সবসময় কর্মসূচি ছিল ও থাকবে। আমরা কাউকে রাজপথ ইজারা দেইনি। বিএনপির উদ্দেশ্য হচ্ছে রাজপথ দখল করে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করে তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়।

তিনি বলেন, কয়েকদিন আগে ইউনিয়নে-ইউনিয়নে পদযাত্রা করেছে তারা। আপনারা দেখেছেন যে আমাদের দলের শান্তি সমাবেশের ওপর হামলা করে গাড়ি-ঘোড়া পুড়িয়েছে তারা। সেখানে তাদের অগ্নিসন্ত্রাসীদের দেখা গেছে। তা গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img