চট্টগ্রামে ১০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

আজকে রাঙ্গুনিয়ায় ১০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন করেছি। গত ১৪ বছরে সমগ্র রাঙ্গুনিয়া বদলে গেছে এবং আরো ছোটখাটো যেসব কাজ বাকী আছে, সেগুলোও ইনশাল্লাহ এবছর হয়ে যাবে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকা রাঙ্গুনিয়ার বিভিন্ন ইউনিয়নের উন্নয়নমূলক কাজের ফলক উন্মোচন ও উদ্বোধনকালে এসব কথা বলেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

ড. হাছান মাহমুদ বলেন, গত ১৪ বছর আগে রাস্তাঘাটের এমন অবস্থা ছিল যে, কেউ রাণীরহাট থেকে ডিসি সড়ক হয়ে মরিয়মনগর চৌমুহনী গেলে তাকে প্যারাসিট্যামল টেবলেট খেতে হতো। এখন কার্পেটিং হওয়ার পাশাপাশি প্রতিবছর সড়ক সংস্কার করা হয়। সামনে নির্বাচন আসছে, মৌসুমী পাখির মতো বিএনপির নেতারা এসে কানে কানে অনেক রংচটা কথা বলবো, তাতে কান দেবেন না, আমার জন্য আপনাদের দরজা খোলা রাখবেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নমিনেশন দিয়েছে বলে আপনারা আমাকে ৩ বার ভোট দিয়ে এমপি বানিয়েছেন। প্রধানমন্ত্রী আমাকে ২ বার মন্ত্রী ও ১ বার সংসদীয় কমিটির চেয়ারম্যান বানিয়েছেন, এবার দলের ১নং যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বও দিয়েছেন। আমি সর্বাত্মক চেষ্টা করছি আপনাদের খেদমত করার জন্য।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, যারা দলের নাম ভাঙ্গিয়ে অপকর্মে লিপ্ত আছেন এবং মাদক থেকে শুরু করে মানুষের জায়গা দখল, মানুষকে চোখ রাঙানো ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা কালেকশন করবে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের আগেই ভাল হয়ে যান। এসব কাজে যারা যুক্ত আছেন, তাদেরকে ১ মাস সময় দিচ্ছি, এর মধ্যে তারা পরিবর্তন নাহলে তাদের বিরুদ্ধে আমি কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।

সবার জন্য তাঁর দরজা খোলা উল্লেখ করে মন্ত্রী বলেন, আপনারা আমাকে এমপি বানিয়েছেন, আমি শুধু আওয়ামী লীগের এমপি নই, রাঙ্গুনিয়ার সব মানুষের এমপি। তাই আমার দরজা সবার জন্য খোলা রেখেছি, কারো জন্য বন্ধ করিনি। গত ১৪ বছরে রাঙ্গুনিয়ার হাজার হাজার মানুষের চাকরি হয়েছে। বহু বিএনপির নেতার ছেলেও চাকরির সুপারিশ করেছি। সুপারিশ করার সময় জিজ্ঞেস করিনি সেই কোন দলের বা আমাকে ভোট দিয়েছে কি না। হলব করে বলতে পারি, কাউকে আমি একচোখে দেখিনি। তাই আপনাদের দোয়ায় যদি আগামী নির্বাচনে আসি, আপনারাও দয়াকরে আমার জন্য আপনাদের দরজা খোলা রাখবেন এটাই আপনাদের প্রতি আমার ফরিয়াদ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি: শামসুল আলম তালুকদারের সভাপতিত্বে ফলক উন্মোচন ও উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বাবু স্বজন কুমার তালুকদার, ইউএনও আতাউল গণি ওসমানী,
চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য কাসেম চিসতি, পৌর মেয়ার আলহাজ্ব শাহাজাহান শিকদার, উপজেলা প্রকৌশলী দিদারুল আলম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ ফরিদ চেয়ারম্যান, নুরুল্লাহ চেয়ারম্যান, দানুমিয়া চেয়ারম্যান, লালানগর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, চেয়ারম্যান আহমদ সৈয়দ তালুকদার, চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী প্রমূখ।

এসময় তিনি উপজেলার ৬ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্প কাজের ফলক উন্মোচন ও উদ্বোধন করেন। মোনাজাত পরিচালনা করেন উপজেলা ধর্ম বিষয়ক সম্পাদক মো জসিম উদ্দিন তালুকদার।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img