নোয়াখালীতে আগুনে পুড়লো ৩০ ব্যবসাপ্রতিষ্ঠান

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী বাজারের রেলওয়ে মার্কেটে অগ্নিকাণ্ডে ৩০টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। আজ বুধবার ভোর ৫টার দিকে আগুনের এ ঘটনা ঘটে।

খবর পেয়ে চৌমুহনী, মাইজদী, কবিরহাট, কোম্পানীগঞ্জ ও সোনাইমুড়ী ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, ভোরে বাজারের রেলওয়ে মার্কেটে হঠাৎ করে আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। কিন্তু তার আগেই ১৫টি ক্রোকারিজ দোকান, খাবারের হোটেল ও আবাসিক হোটেল পুড়ে যায়।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত বলেন, মার্কেটের একটি জেনারেটরের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

নোয়াখালী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত পরিচালক পূর্ণ চন্দ্র বলেন, খবর পেয়ে প্রথমে চৌমুহনী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নেভানোর চেষ্টা শুরু করে। পরে জেলা সদর মাইজদী, সোনাইমুড়ী, কোম্পানীগঞ্জ থেকে আরও পাঁচটি ইউনিট যোগ দেয়। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img