চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচন উপলক্ষে সিএমপি’র থানা কর্তৃক ব্রিফিং প্যারেড

আগামীকাল ৭ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬নং চকবাজার ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচন।নির্বাচন উপলক্ষে সিএমপি’র চকবাজার থানা কর্তৃক আয়োজন করেছেন এক ব্রিফিং প্যারেড।

বুধবার (৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় থানা কম্পাউন্ডে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিএমপি’র উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক এর সভাপতিত্বে আয়োজিত ব্রিফিং প্যারেডে আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ মোখলেছুর রহমান, অতিঃ উপ-পুলিশ কমিশনার (উত্তর ও দক্ষিণ), সহকারী পুলিশ কমিশনার (চকবাজার ও পাঁচলাইশ জোন), অফিসার ইনচার্জ (চকবাজার থানা ও পাঁচলাইশ থানা), পুলিশ পরিদর্শক (তদন্ত), চকবাজার থানা ও পাঁচলাইশ থানা, পিআই চকবাজার থানা, বাকলিয়া থানা এবং পাঁচলাইশ থানা সহ বিভিন্ন থানা হতে আগত অফিসার-ফোর্সগণ।

উক্ত অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) উপ-নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য উপস্থিত অফিসার-ফোর্সদেরকে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। তিঁনি উপ-নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্নে সম্পন্ন করার লক্ষ্যে সবার সহযোগীতা কামনা করেন।

অনুষ্ঠানের সভাপতি উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) তাঁর প্রদত্ত বক্তব্যে দৃঢ়ভাবে উল্লেখ করেন, “উপ-নির্বাচনকে কেন্দ্র করে কেউ অস্থিতিশীল অবস্থা বা আইন শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করলে সে যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে”।

এছাড়া উক্ত অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ মোখলেছুর রহমান, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬নং চকবাজার ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচন উপলক্ষে উপস্থিত অফিসার-ফোর্সদেরকে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img