নগরীতে সিএনজি, নগদ টাকা ও অন্যান্য মালামাল উদ্ধার, গ্রেফতার ৬

নগরীর আকবরশাহ এলাকায় দোকান থেকে চুরি হওয়া নগদ ১০ হাজার ৭’শ টাকা, ২টি এলইডি টিভি, ২টি মোবাইল ও ১টি সিএনজি সহ মোহাম্মদ আলমগীর (২৭), মোঃ মনজুর আলম (২৫), মোহাম্মদ লিটন (২৬), মোঃ শওকত (২৬),  মোঃ আব্দুস শুকুর মানিক (২৬) ও মোঃ ছগির ওরফে সাগর(৫২) কে গ্রেফতার করেছে আকবরশাহ থানা পুলিশ।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টায় থেকে সকাল ৭টা পর্যন্ত আকবরশাহ থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর  সকাল সাড়ে ১০ টার সময় আকবরশাহ্ থানাধীন পশ্চিম ফিরোজশাহ এলাকার দোকান মালিক  মোঃ একরামুল করিম দোকান খোলার সময় তার দোকানে ৪ জন অজ্ঞাতনামা লোক আসে। তার মধ্যে ২ জন লোক খেলনার কেনার অজুহাত দেখিয়ে দোকানদারকে ব্যস্ত রাখে, অপর ১ জন দোকানদারের পিছনে রাখা ছোট কাধ ব্যাগটি নিয়ে যায়। ব্যাগটি ভিতরে নগদ ২ লক্ষ ৪০ হাজার টাকা, ১টি চেক বই ও বাসার কিছু কাগজপত্র ছিল।

এই বিষয়ে দোকান মালিক  মোঃ একরামুল করিমের অভিযোগের ভিত্তিতে আকবরশাহ্ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

মামলাটি রুজুর পর আকবরশাহ্ থানার অফিসার ইর্নচাজ মোঃ জহির সাজ্জাদ হোসেন সাগর এর নেতৃত্বে, আকবরশাহ্ থানার টিম চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ সেপ্টেম্বর রাত সাড়ে নয়টা থেকে সকাল ৭টা পর্যন্ত  অভিযান চালিয়ে নগদ ১০ হাজার ৭’শ টাকা, ২টি এলইডি টিভি, ১টি সিএনজি ও ২টি মোবাইল সহ  মোহাম্মদ আলমগীর, মোঃ মনজুর আলম, মোহাম্মদ লিটন, মোঃ শওকত, মোঃ আব্দুস শুকুর মানিক, ও মোঃ ছগির ওরফে সাগরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তারা মামলার ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলে জানান পুলিশ।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img