শেষ মুহূর্তের নাটকীয়তায় ইউনাইটেডের দুর্দান্ত জয়

দ্বিতীয় মেয়াদে ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে দারুণ ফর্মে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই নিয়ে তিনি তিন ম্যাচ খেলেছেন। প্রতি ম্যাচেই গোল করেছেন। আজ ওয়েস্ট হ্যামের মাঠে ৩৬ বছর বয়সী সিআর সেভেনের গোলে ২-১ ব্যবধানে জিতেছে ম্যানইউ।

ঘরের মাঠে ম্যাচের ৩০ মিনিটেই এগিয়ে যায় ওয়েস্টহ্যাম। গোলটি করেন বেনরাহামা। তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ৩৫ মিনিটে দারুণ গোল করে ম্যানইউকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ানো রোনালদো।

এরপর আক্রমণ পাল্টা আক্রমণে বেশকটি গোলের সুযোগ পেয়েছিল ম্যানইউ। ম্যাচের ৭৭তম মিনিটে বাঁ দিক দিয়ে আক্রমণে ঢুকে ডি বক্সের ভেতর পড়ে যান রোনালদো। পড়ে গিয়ে পেনাল্টির জন্য আবেদন করলেও রেফারি তা নাকচ করে দেন।

খেলার তখন শেষ মূহুর্ত, ৮৯তম মিনিটে নেমাঞ্জা মাতিচের বাঁকানো বল পেয়ে দারুণ এক শটে বল জালে জড়িয়ে রেড ডেভিলদের উল্লাসে মাতান লিনগার্ড।

নাটকীয়তার অবশ্য তখনও বাকি। যোগ করা সময়ে বক্সে লুক শ’র হাতে বল লাগায় পেনাল্টি পায় ওয়েস্ট হাম। ওই সময় ম্যানইউ শিবির ক্ষুব্ধ হয়ে ওঠে। সুযোগ পেয়ে নিয়মিত অধিনায়ক মার্ক নোবেলকে মাঠে নামান ওয়েস্ট হ্যাম কোচ ডেভিড ময়েস। কিন্তু নোবেলের পেনাল্টি শট বাঁ দিকে ঝাঁপিয়ে রুখে দেন ইউনাইটেড গোলকিপার ডেভিড ভিয়া। মূলত শেষ দিকে ম্যাচের মূল নায়ক ডেভিড গিয়া।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img