যুক্তরাজ্যগামী ৫ শতাধিক শিক্ষার্থী নিয়ে এএইচজেডের প্রি-ডিপারচার ইভেন্ট

জাঁকজমকপূর্ণ আয়োজনে ‘এএইচজেড’র প্রি-ডিপারচার ইভেন্ট রাজধানীর গুলশান শুটিং ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

‘এএইচজেড’র মাধ্যমে যুক্তরাজ্যে উচ্চশিক্ষার জন্য পাড়ি জমাচ্ছে এমন ৫ শতাধিক শিক্ষার্থীকে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় এই আয়োজন করা হয়। শিক্ষার্থীদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যরাও এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ‘এএইচজেড’র ওয়াহিদ জামান (রিজিওনাল ম্যানেজার, ঢাকা নর্থ)। উপস্থিত ছিলেন এইচএম শাহজালাল (রিজিওনাল ম্যানেজার, ঢাকা সাউথ), জুবায়ের হাসান (গ্লোবাল মার্কেটিং ম্যানেজার), মাহফুজ কুশলসহ (রিজিওনাল মার্কেটিং ম্যানেজার) ঢাকা ব্রাঞ্চের কাউন্সিলরসহ অতিথিরা।

অনুষ্ঠানে শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা নিজেদের অনুভূতি প্রকাশ করেন। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীর মধ্যে বিশেষ উপহার সামগ্রী ও আইস ব্রেকিং সেশনের আয়োজন করা হয়, যেখানে সৌভাগ্যবান শিক্ষার্থীরা অ্যামাজন গিফট ভাউচার, টপ-আপসহ ইউকে সিম কার্ড ও অনেক আকর্ষণীয় গিফট গ্রহণ করে।

‘এএইচজেড’র মাধ্যমে সম্পূর্ণ ফ্রিতে ইউকের স্বনামধন্য ইউনিভার্সিটিগুলোতে এডমিশন কনফার্ম করেছে এমন শিক্ষার্থীদের নিয়ে প্রতি বছরই এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই প্রি-ডিপারচার ইভেন্টে শিক্ষার্থীদের প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করা হয়। ভ্রমণের টিপস এবং আগমন নির্দেশিকা থেকে শুরু সব ধরনের নির্দেশনা দেওয়া হয় যা শিক্ষার্থীদের জীবনের এই নতুন অধ্যায় শুরুর জন্য আত্মবিশ্বাসের যোগান দেবে।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img