চট্টগ্রামে ব্রীজের পাশে মিললো যুবকের ঝুলন্ত মরদেহ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় ব্রিজের রেলিংয়ে যুবকের ঝুলন্ত মরদেহ ভেল্লাপাড়া ব্রিজের রেলিং থেকে ফেরদৌস আলম (৩১) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৮ মে) সকাল সাড়ে আটটার দিকে ভেল্লাপাড়া ব্রিজের রেলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় স্থানীয় লোকজন লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পটিয়া থানার ওসি প্রিটন সরকারসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় থেকে লাশটি নিচে নামিয়ে থানায় নিয়ে আসেন।

মৃত ফেরদৌস আলম পাশ্ববর্তী কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার আবুল হোসেনের পুত্র।

মৃতের বাবা ও পটিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, মৃত ফেরদৌস আলম সাগরে মাছ ধরার ট্রলারে চাকরি করতেন। কিছু দিন আগে তিনি পরিবারের অমতে বাচ্চাসহ এক গৃহবধূকে বিয়ে করেন। এ নিয়ে তার সাথে পরিবারের বিরোধ ছিল। তারা কোনোভাবেই তাদের এ বিয়েটি মেনে নেয়নি।

২০ মে সে ট্রলার থেকে ছুটিতে বাড়িতে আসলে বউকে ঘরে তোলা নিয়ে তার সাথে বাবা মায়ের মনোমালিন্য হয়। এর জের ধরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পটিয়া থানার ওসি প্রিটন সরকার বলেন, মৃতের বাবার সাথে কথা বলে জানতে পারি সে প্রেম করে সন্তানসহ এক মেয়েকে পরিবারের অমতে বিয়ে করেছে। এ নিয়ে পরিবারের সাথে তার মনোমালিন্য ছিল। সেই কারণে ফেরদৌস আলম আত্মহত্যা করতে পারেন। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img