বিয়ের পর জেফারের উদ্দেশে যা বললেন সালমান মুক্তাদির

ইউটিউবার হিসাবে সামনে আসা সামলমান মুক্তাদির অল্প সময়ের ব্যবধানে তারকা হয়ে ওঠেন তিনি। তার বেশিরভাগ সময় আলোচনায় থেকেছেন নিজের একাধিক প্রেমের গুঞ্জন নিয়ে। তেমনি তার সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল সংগীতশিল্পী জেফার রহমানের। তবে তা যে শুধুই গুঞ্জন, বিয়ের পর তাই প্রমাণ করলেন মুক্তাদির।

মঙ্গলবার বিয়ের খবর জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন সালমান মুক্তাদির। এদিন সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিয়ের বেশ কয়েকটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমার প্রিয় স্ত্রী, আমার বাকি জীবনের সঙ্গী।’ সঙ্গে তারিখ জুড়ে দিয়েছেন ৩০ এপ্রিল ২০২৩।

সালমান মুক্তাদিরের সেই পোস্টে অভিনন্দন জানিয়েছেন অনেক। তেমনি একজন এই সংগীতশিল্পী জেফার। সেই পোস্টের মন্তব্যের ঘরে তিনি লেখেন, ‘তোমাদেরকে অভিনন্দন।’ সঙ্গে জুড়ে দিয়েছেন দুচোখে ভালোবাসা যুক্ত ইমো।

জেফারের সেই মন্তব্যের উত্তরও দিয়েছেন সালমান মুক্তাদির। তিনি লেখেন, ‘অনেক ধন্যবাদ জেফফফ। অবশেষে তুমি সবাইকে বুঝাতে পারবা আমি আসলেই তোমার বন্ধু।’

এদিকে স্ত্রীর সঙ্গে বিয়ের যৌথ ছবি প্রকাশ করলেও তার নাম, পরিচয় কিছুই জানাননি সালমান মুক্তাদির। তবে নেটিজেন ও বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, তার স্ত্রীর নাম দিশা ইসলাম।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img