চকরিয়ায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় গ্রীনলাইন পরিবহনের বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো: শাকিল (২৪) নামে এক ব্যবসায়ী ও তার সাথে থাকা হাফেজ ইসমাইল ছিদ্দিক (৩৭) নামে মসজিদের ইমামসহ দুই জন নিহত হয়েছে।

বুধবার (১৫মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলীস্থ একাতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নস্থ তিন নম্বর ওয়ার্ডের আমতলী পাড়া এলাকার বশির আহমদ পুত্র মো: শাকিল (২৪) ও একই ইউনিয়নের রাজারবিল মাদরাসা পাড়া এলাকার মো: আবু মুছার ছেলে স্থানীয় মসজিদের ইমাম মো: ইসমাইল ছিদ্দিক (৩৭)। তৎমধ্যে নিহত শাকিল বরইতলী একতাবাজার এলাকার দোকান ব্যবসায়ী ছিল।

চকরিয়ায় মহাসড়কে বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকা থেকে কক্সবাজার অভিমুখে যাত্রীবাহী গ্রীণলাইন পরিবহনের বাসগাড়ির সাথে চকরিয়া পৌরশহর থেকে বরইতলী অভিমুখী দুইজন মোটরসাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহীরা মহাসড়কের ধারে পড়ে গেলে গাড়িটি মুছড়ে যায়। এবং ঘটনাস্থলে মো: শাকিল (২৪) ও হাফেজ ইসমাইল ছিদ্দিক (৩৭) নিহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত চিরিংগা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে দুইজনকে মৃত ঘোষনা করেন।

নিহতদের পরিবার সূত্রে জানাগেছে, মোটরসাইকেল আরোহী নিহত শাকিল বরইতলী একতাবাজার এলাকার দোকান ব্যবসায়ী রুহুল কাদেরের মরদেহ দেখে হাসপাতাল থেকে বাড়ি ফিরছিল। তার সাথে থাকা অপর মোটরসাইকেল আরোহী একই এলাকায় মসজিদের ইমাম হাফেজ মৌলানা ইসমাইল ছিদ্দিকও একই সাথে বাড়ি ফিরছিল। প্রতিমধ্যে তাদের গাড়িটি বরইতলী একতাবাজার এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলে তারা প্রাণ হারায়। তাদের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে পুরো এলাকাজুড়ে শোকের মাতম বইছে।

মহাসড়কের চিরিঙ্গা হইওয়ে থানার ইনচার্জ (পুলিশ পরিদর্শক) ইমন কান্তি চৌধুরী বলেন, দুর্ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। পরে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাদের মৃত ঘোষনা করেন।

নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়। এঘটনা দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে বলে তিনি জানান।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img