বাংলাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন,নির্বাচনকে সামনে রেখে বিএনপির নেতৃত্বে একটি চিহ্নিত অপশক্তি নানা মিথ্যাচার ও গুজব রটিয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র করছে। তারা বিগত সময়ে পাঁচ বছর ক্ষমতায় থেকে দেশকে ৫০ বছর পিছিয়ে দিয়ে গেছে। কিন্তু মিথ্যাচার করে দেশের জনগণকে আর বিভ্রান্ত করা যাবে না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে।

সামনের জাতীয় নির্বাচন। আমাদেরকে প্রস্তুতি গ্রহণ করতে হবে। সংগঠনকে আরও বেশি শক্তিশালী করতে হবে।তিনি আরো বলেন এমন কারো হাতে দেশ দেওয়া যাবেনা যাদের হাতে দেশের মানুষ নিরাপদ নই তাই আগামী নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে এসব মন্তব্য করেন ভূমিমন্ত্রি সাইফুজ্জমান চৌধুরী জাবেদ। তাই আগামী জাতীয় নির্বাচনে দলকে আবারও জয়যুক্ত করার জন্য দলীয় নেতাকর্মীদের মানুষের ঘরে ঘরে যেতে হবে।

শনিবার (৪ মার্চ) দুপুরে আনোয়ারা উপজেলা সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সম্মেলনের প্রথম অধিবেশনে আনোয়ারা উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাফর ইকবালের সঞ্চালনায় উদ্বোধন ছিলেন দক্ষিণ জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জুবায়ের।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস.এম আলমগীর চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এ মন্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদুওয়ানুল করিম চৌধুরী সায়েম, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের উপ-পাঠ বস্ত্র বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ চৌধুরী পাপ্পু, জাতীয় পরিষদের সদস্য আফজাল হোসেন, বৈরাগ ইউপি চেয়ারম্যান নোয়াব আলী, বারশত ইউপি চেয়ারম্যান এম.এ কাইয়ুম শাহ, রায়পুর ইউপি চেয়ারম্যান আমিন শরীফ, হাইলধর ইউপি চেয়ারম্যান কলিম উদ্দিন, পরৈকোড়া ইউপি চেয়ারম্যান আজিজুল হক বাবুল, উপজেলা যুবলীগের আহবায়ক শওকত ওসমান, দক্ষিণ জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহেদুর রহমান শাহেদ, নুরুল আবছার তালুকদার, এড আবুল ফয়েজ চৌধুরী, এস.এম কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগামী তিন বছরের জন্য আনোয়ারা উপজেলা সেচ্ছাসেবক লীগের আলী আকবরকে সভাপতি ও রিদুয়ানুল হক রহিমকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এমজে/

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img