ন্যু ক্যাম্পে বার্সাকে হারিয়ে রিয়ালের জয়

মেসি বিহীন বার্সা যুগের শুরু হয়েছিল অনেক আগেই। তবে নতুন মৌসুমে এই প্রথম মেসিকে ছাড়াই এল-ক্লাসিকোতে মুখোমুখি হয়েছে বার্সেলোনা। আর তাতে নিজেদের মাঠেই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে ২-১ গোলের ব্যবধানে হেরেছে কাতালান ক্লাবটি।

রবিবার (২৪ অক্টোবর) ন্যু ক্যাম্পে মৌসুমের প্রথম এল-ক্লাসিকোতে মাঠে নামে উভয় দল। পুরো স্টেডিয়াম জুড়ে ছিল বার্সার সমর্থকরা। তাদের চিৎকারে রিয়ালের কোনো সমর্থকের উল্লাস তেমন চোখে পড়েনি। শেষ পর্যন্ত সেই গর্জন পুরো স্তব্ধ করে দিলো মাঠে খেলা রিয়ালের ১১ জন খেলোয়াড়।

রিয়াল মাদ্রিদের হয়ে গোল পেয়েছেন ডেভিড আলাবা ও লুকাস ভাসকেজ। এর মধ্যে আলাবাকে দলে ভেড়ানো হয়েছিল ক্লাবটির সাবেক অধিনায়ক সের্হিও রামোসের বিকল্প হিসেবে এবং তাকেও সেই বিখ্যাত চার নম্বর জার্সিটা দেওয়া হয়েছে। তিনিও জার্সির মান কী দারুণভাবেই রক্ষা করলেন!

অন্যদিকে, বার্সেলোনার হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেছেন সার্জিও আগুয়েরো। ম্যাচের শেষ দিকে আনসু ফাতির বদলি হিসেবে তাকে মাঠে নামানো হয়। বার্সার মান কিছুটা হলেও রক্ষা করলেন এই আর্জেন্টাইন।

এই জয়ের ফলে ৯ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষস্থান ধরে রাখলো স্প্যানিশ জয়ান্টরা। আর ১৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের আট নম্বরে কাতালানরা।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img