আনোয়ারায় আগুনে পাঁচ বসতবাড়ি ভস্মীভূত

আনোয়ারা উপজেলায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে ৫টি বসতবাড়ির সমস্ত মালামাল ভস্মীভূত হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) বিকেল পৌনে পাঁচটার দিকে উপজেলার ৫নং বরুমচড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দিঘির পাড় মোঃ আলী খলিফার বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকালে বৈদ্যুতিক পাকা থেকে শর্টসার্কিট হয়ে মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে আহমদ হোসেন, মোহাম্মদ হোসেন, বেলাল হোসেন, ইকবাল হোসেন, সাদমান হোসেনের বসত ঘরের আসবাবপত্র সহ প্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

আনোয়ারা ফায়ার সার্ভিসের সাব-অফিসার মোহাম্মদ মাসুদ পারভেজ বলেন, বিকাল পৌনে পাঁচটার দিকে বরুমচড়ায় আগুন লাগার খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় আগুনে দুইটা ঘর বেশি ক্ষতিগ্রস্ত হয়। এতে আনুমানিক দুই লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে এবং ২০ লক্ষ টাকার মালামাল উদ্ধার হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এবিষয়ে বরুমচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন বলেন, আগুন লাগার খবর শুনে সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছি আমি। আমার ব্যক্তিগত পক্ষ থেকে এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের সহয়তা করা হবে।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

সর্বশেষ

- Advertisement -spot_img

এই বিভাগের আরও

- Advertisement -spot_img